রনবীর ১৫ তলায়, স্ত্রী দীপিকা ২৭তলায় ,দাম্পত্য কলহে আলাদা ফ্ল্যাট ভাড়া রনবীরের?



অসমর্থিত সূত্রে জানা যায়, বলিউডের দীপিকা ও রনবীর জুটির দাম্পত্যে কলহের জন্যই আলাদা থাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দীপিকা থাকেন মুম্বইয়ের প্রভাদেবী অঞ্চলে। সেখানেই তিন বছরের জন্য ফ্ল্যাটভাড়া করেছেন রনবীর সিং। তবে কেন হঠাৎ এমন সিদ্ধান্ত! তাহলে কি আলাদা থাকতে চলেছেন তাঁরা? তা নিয়ে অবশ্যই প্রশ্ন উঠছে ভক্তদের মনে।

জানা যায়, রনবীর সিংইয়ের বাবা জগজিৎ সিং ভাভনানি এবং অঞ্জু ভাভনানিও নাকি সেখানেই থাকবেন। ফ্ল্যাটটি ভাড়ার রনবীরের বাবার নামে রেজিস্ট্রেশন করা হয়। ইতোমধ্যে দুটি গাড়ি পার্কিংয়ের সুবিধাসহ এককালীন ৪৫ লাখ রুপি জমা করেছেন রনবীর। বিলাসবহুল এ ফ্ল্যাটের মাসিক ভাড়া ৭.২৫ লাখ। প্রথম দুই বছর এই টাকা থাকলেও শেষ ১২ মাসে জন্য ভাড়া বেড়ে দাঁড়াবে ৭.৯৭ লাখ টাকা। এ ভবনের ২৭তলায় থাকেন তার স্ত্রী দীপিকা পাডুকোন। রনবীর ফ্ল্যাটটি নিয়েছেন ১৫ তলায়।

এক সূত্রে জানা যায়, রনবীর সিংইয়ের বাবা-মা থাকবেন সেখানে। আর তিনি দিপীকার সঙ্গেই থাকবেন।

উল্লেখ্য, দীপিকা পাডুকোন এবং রনবীর সিং ২০১৮ সালের নভেম্বর মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ছয় বছর একে অপরকে জেনে তারপরেই পাকাপাকিভাবে এক সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। একসঙ্গে তারা ‘রাম-লীলা’, ‘বাজীরাও-মস্তানি’, এবং ‘পদ্মাবত’এর মত একাধিক হিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন। একসঙ্গে এরপর তাদের দেখা যাবে ‘৮৩’ ছবিতে। দীপিকার ‘ছাপক’ সিনেমা আর মাত্র সপ্তাহখানেক পরেই মুক্তি পাবে।

error: