COVID-19 এর নমুনা মিলল তৃণমূল অভিনেত্রী সাংসদ নুসরতের বাবার শরীরে



 এবার COVID-19 এর নমুনা মিলল তৃণমূল অভিনেত্রী সাংসদ নুসরতের বাবার শরীরে। রবিবার রাতে নুসরতের বৃদ্ধ বাবাকে ইএম বাইপাসের পাশে ফুলবাগান থানা এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির সময়ে তাঁর প্রবল শ্বাসকষ্ট ও অল্প জ্বর ছিল। ফলে সোমবার সকালে তাঁর লালারসের নমুনা সংগ্রহ করা হয়। আর তাতেই মিলেছে COVID-19 এর প্রমাণ। সোমবার তৃণমূল অভিনেত্রী সাংসদ নুসরত জানিয়েছেন যে, তাঁর বাবাকে জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে তিনি তাঁর বাবার শ্বাসকষ্টের কথা অস্বীকার করেন। এবং তিনি দাবি করেন যে,হাসপাতাল সবারই COVID-19 পরীক্ষা করছে। তাই তাঁর বাবারও লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছে। এবং তাঁর বাবা বিদেশে যাননি বলেও দাবি করেন নুসরত জাহান।

 

তবে তিনি নিজে সম্প্রতি বিদেশ থেকে ফিরেছিলেন বলে খবর। যদিও এ বিষয়ে তাঁর বক্তব্য জানা যায়নি। এদিন হাসপাতাল সূত্রে জানা যায়, ওই বৃদ্ধের ডায়াবেটিক আছে। রবিবার প্রবল শ্বাসকষ্ট সহ অল্প জ্বর নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। যখন তিনি হাসপাতালে এসে পৌছোন,তখন তাঁর অবস্থা সংকটজনক ছিল। রবিবার রাতেই তাঁকে ইনসুলিন দেওয়া হয়। হাসপাতাল সূত্রে আরও জানা যায়, সোমবার সকালে তাঁর লালারসের নমুনা সংগ্রহ করা হয়। কারণ তাঁর শরীরে করোনা ভাইরাস সংক্রমীত হওয়ার সবরকম উপসর্গ লক্ষ করা যায়। যেহেতু এই হাসপাতালে তাদের নিজেদের ই COVID-19 পরীক্ষার ব্যবস্থা রয়েছে, তাই সেখানেই পরীক্ষা করা হয় সাংসদের বাবার নমুনা। সেখানেই মেলে করোনা ভাইরাস সংক্রমণের প্রমাণ। ইতিমধ্যে সেই রিপোর্ট স্বাস্থ্য ভবনে পাঠানো হয়েছে বলে সূত্রের খবর।

 

তবে এই রিপোর্টে সন্তুষ্ট নন তৃণমূল সাংসদ নুসরত। বাবার শরীরে ঠিক কতোটা সংক্রমীত হয়েছে এই মারণ ভাইরাস তা নিশ্চিতভাবে জানতে চান তিনি। তাই তিনি তাঁর বাবার নমুনা আবারও পরীক্ষা করার জন্য হাসপাতাল কতৃপক্ষকে অনুরোধ করেছেন। এদিকে হাসপাতাল থেকে জানানো হয়েছে, একটি সরকারি পরীক্ষাগারে ফের পাঠানো হয়েছে সাংসদের বাবার লালারসের নমুনা। মঙ্গলবার সন্ধ্যায় সেই রিপোর্ট পাওয়া যাবে বলে আশা হাসপাতাল কতৃপক্ষের।

error: