মাছি সমেত কোল্ড ড্রিংক্স, ইচ্ছে করেই খেয়েছিলেন শাহরুখ খান



তখনও তিনি কিং খান হয়ে ওঠেনি। এখনকার বলিউডের বাদশা তখনও ছিলেন সাধারণ শাহরুখ খান। ছিল না তখন দেশ বিদেশের ভক্তদের ভালোবাসা। আজকের সুপারস্টার তখনও জ্বলজ্বল করেনি বলি-দুনিয়ায়। আর তাই যৎসামান্য আয়,তাতেই ছোট করে মেটাতেন শখ। প্রথম মাইনে পেয়েই তাজমহল দেখতে ছুটেছিলেন কিং খান। একবার তো কোল্ড ড্রিঙ্কসের গ্লাসে পড়ল মাছি। কিন্তু কষ্টের উপার্জন। তাই ফেলতে আর পারেননি কোল্ড ড্রিঙ্কস। মাছি সমেতই খেয়েনিয়েছিলেন। শেষে বমিতে একাকার দশা।

 

তাঁর অনুরাগীদের অজানা এমনই এক টুকরো কথার ঝাঁপি,  ডান্স প্লাস5 এর শো তে খুললেন বলিউডের এক এবং অদ্বিতীয় শাহরুখ খান। এই বিশেষ পর্বটি ২৬জানুয়ারি প্রজাতন্ত্র দিবসে প্রচারিত হবে বলে জানা গেছে। স্মৃতি হাতড়ে শাহরুখ বললেন, সে সময়ে তাজমহলের টিকিটের দাম ছিল মাত্র ৫০রুপি। মাইনে পেয়েই ছুটেছিলাম সম্রাট শাহজাহানের এই অপূর্ব নিদর্শন দেখতে।

 

 

একবার বেশ অঘটন ঘটেছিল ওই সময়ে। কোল্ড ড্রিঙ্কসের গ্লাসে পড়েছিল মাছি। সবাই খেতে বারন করলেও কষ্টের রোজগারে কেনা কোল্ড ড্রিঙ্কস আমি ফেলতে পারিনি। মাছি সমেতই খেয়েনিয়েছিলাম। তারপর বমিতে বেহাল অবস্থা। মজা করে তিনি আরও বলেন, ৯৫ বছর বয়সে ও ছাঁইয়া ছাঁইয়া নাচব। রেমো কেও সঙ্গে নেব,ও আমায় ট্রেনের ছাদে হুইল চেয়ারে বসিয়ে দেবে।

error: